স্টাফ রিপোর্টার, মেহেরপুরঃ
মেহেরপুরের গাংনী উপজেলার রাইপুর ইউনিয়নের বড় বামন্দী গ্রামে ইসমাইল হোসেন নামের এক ব্যবসায়ীর গোডাউনে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।

মঙ্গলবার মধ্য রাতে দুর্বৃত্তদের দেওয়া আগুনে ইসমাইল হোসেনের মোটরসাইকেল,পাট,ধান,গম,মসুর,খেসারসহ আনুমানিক ১২ লক্ষাধিক টাকার মালামাল ভস্মীভূত হয়েছে।
ইসমাইল হোসেন বড় বামন্দী (কড়ই-গাছি) গ্রামের আব্দুর সাত্তারের ছেলে।

স্থানীয়রা জানান,গোডাউনে পাশে বসবাসকারী কালাম নামের একজন মধ্যরাতে ঘুম থেকে উঠে গোডাউনের মধ্য আগুন দেখতে পেয়ে প্রতিবেশীদের খবর দেয়।

গোডাউন মালিক ইসরাইল হোসেন জানান, মঙ্গলবার সন্ধ্যারাতে গোডাউল বন্ধ করে বাড়িতে চলে আসি। তারপর মধ্যরাতে গ্রামের কয়েকজন আমাকে জানায় গোডাউনে আগুন লেগেছে। খবর পেয়ে অনেক ঘটনাস্থলে গিয়ে দেখছি গোডাউনের মধ্য রাখা মালামালে আগুন জ্বলছে। স্থানীরা চেষ্টা করে আগুন নেভাতে না পারলে,বামন্দী ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়।
ফায়ার সার্ভিসের সদস্যরা পৌঁছানোর আগেই গোডাউনে রাখা মোটরসাইকেল,ধান-পাট,গম,মসুর,খেসারসহ প্রায় ১২ লক্ষ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে যায়।শক্রতাবশত আমার গোডাউনে আগুন দিয়েছে।

অগ্নিকান্ডের ঘটনার খবর পেয়ে রাতে ঘটনাস্থল পরিদর্শন করেছেন গাংনী থানার ওসি ওবাইদুর রহমান।

গাংনী থানার ওসি ওবাইদুর রহমান জানান,যারা এই ঘটনার সাথে জড়িত আছে তাদের সনাক্ত করতে পুলিশের একাধিকদল মাঠে নেমেছে। আগুনে পুড়ে যাওয়া আলামত উদ্ধার করা হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *