হাসান সিকদার, টাঙ্গাইল: টাঙ্গাইলের ভূঞাপুরে চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় বৃহস্পতিবার (৮ অক্টোবর) থানায় মামলা দায়ের পর গোলাম মোস্তফা (৪৫) নামের অভিযুক্ত একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গত সোমবার (৫ অক্টোবর) ধর্ষণের ঘটনা ঘটলেও বৃহস্পতিবার (৮ অক্টোবর) বিষয়টি জানতে পেরে মামলা করেন শিশুটির বাবা। মামলায় গ্রেপ্তার গোলাম মোস্তফা ছাড়াও ইসমাইল হোসেন (৪০) নামের এক ব্যক্তিকে আসামি করা হয়েছে। ধর্ষণের শিকার ছাত্রীর বাবা ও মামলার বাদী জানান, গত সোমবার (৫ অক্টোবর) দুপুরে প্রতিবেশী ইসমাইল হোসেন আমার মেয়েকে কৌশলে তার বাড়িতে নিয়ে যায়। সেখানে ইসমাইল ও গোলাম মোস্তফা তাকে ধর্ষণ করে। বিষয়টি কাউকে না বলতে হুমকিও দেয় তারা।

বৃহস্পতিবার শিশুটির পেটে ব্যথা শুরু হলে তাদেরকে ধর্ষণের ঘটনা খুলে বলে। পরে দুপুরে শিশুটিকে নিয়ে থানায় গিয়ে মামলা করেন তিনি। এ বিষয়ে ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশিদুল ইসলাম জানান, এ ঘটনায় ওই ছাত্রীর বাবা দুইজনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন। পলাতক আসামি ইসমাইল হোসেনকে গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে। আগামীকাল শুক্রবার (৯ অক্টোবর) ডাক্তারি পরীক্ষার জন্য শিশুটিকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *