ভেঙ্গে দাও নরপিশাচদের কলো হাত, ঘর থেকেই শুরু হোক প্রতিবাদ বিষয়কে ধারন করে পার্বত্য জেলা খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় ধর্ষনের বিরুদ্ধে মৌন পদযাত্রা ও মানববন্দন কর্মসূচী পালন করেছেন সর্বস্থরের জনসাধারণ।

৮ অক্টোবর(বৃহস্পতিবার) দীঘিনালা উপজেলার সর্বস্তরের জন সাধারন ব্যানারে সকাল ১০টায় ধর্ষনের বিরুদ্ধে মৌন পদযাত্রা ও মানববন্দন বের করা হয়।

ধর্ষনের বিরুদ্ধে মৌন পদযাত্রা ও মানববন্দন বের হয়ে পদযাত্রাটি উপজেলার কম্পলেক্স প্রদক্ষিণ শেষে দীঘিলালা সরকারি ডিগ্রী কলেজে সামনে বঙ্গবন্ধু স্কয়ারে মানববন্দন করে। মানবধীকার কর্মী মোঃ রাফি পাটোয়ারী এর সঞ্চালনায় মানববন্দন এ সভাপতিত্ব করেন দীঘিনালা দুনীতি দমন কমিটির সদস্য প্রবীর চন্দ্র নাথ সুমন। এতে বক্তব্য রাখেন, দীঘিনালা সরকারি ডিগ্রী কলেজ ছাত্রী অনুশ্রী চাকমা,খাগড়াছড়ি সরকারি কলেজের শিক্ষার্থী মো আইয়ুব আলী,দীঘিনালা সরকারি কলেজের শিক্ষার্থী মো সোহানুর, দীঘিনালা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর সাধারন সম্পাদক মো কামরুজ্জামান সুমন প্রমূখ।

মানববন্দনে বক্তরা বলেন, বর্তমানে ধর্ষন ও নির্যাতন একটি সামাজিক ব্যাধিতে পরিনত হয়েছে। নারী ও শিশু নির্যাতন আইন সংশোধন করে ধর্ষণকারীকে সর্বচ্চো শাস্তি ফাসির দাবী করেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *